৮ শত শ্রমিকের মাঝে আর্থিক সহায়তা দিলো শৈলশোভা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৯ মে, ২০২০ ৯:০৪ : অপরাহ্ণ 362 Views

বান্দরবানে শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ৮ শত শ্রমিকের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আজ শনিবার (০৯ মে) সকালে বান্দরবান-কেরানীহাট ও চট্টগ্রাম শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে লকডাইনে থাকা ড্রাইবার ও হেল্পারদের সংগঠনের তহবিল হতে ৮ শত জন শ্রমিকদের মাঝে জনপ্রতি ৫০০ টাকা করে প্রায় ০৪ লক্ষ টাকার নগদ অর্থ দেওয়া হয়েছে। বান্দরবান শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জনাব আবদুল কুদ্দুস। এছাড়াও উপস্থিত ছিলেন বান্দরবান মোটরস প্রোপ্রাইটর কার্য্যকরি সভাপতি অমল দাশ, সাধারণ সম্পাদক নজির আহম্মদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলমগীর, দপ্তর সম্পাদক ছালা উদ্দিন কোষাধ্যক্ষ মোঃ আবু তাহের, বান্দরবান পরিবহন শ্রমিক ইউনিয়নের বিভিন্ন নেতা-কর্মী ও সাধারণ শ্রমিকবৃন্দ।

শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি জনাব আবদুল কুদ্দুস ও কার্য্যকরি সভাপতি অমল দাশ বলেন, শ্রমিকদের সহযোগিতায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী জনাব বীর বাহাদুর উশৈসিং, এমপি মহোদয়ের নির্দেশনায় আর্থিক সহয়তা প্রদান করা হয়েছে।

তিনি আরো বলেন করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাবে লকডাউনে থাকা বান্দরবানে পরিবহন শ্রমিকদের জন্য ব্যাপক বেকারত্ব ও হতাশার কারণ হয়ে দাঁড়িয়েছে। তাদের ৯০ ভাগই দিনমজুর হিসেবে কাজ করেন। ফলে বন্ধ হয়েছে উপার্জন, কাউকে কাউকে মানবেতর জীবনযাপন করতে হচ্ছে। তাই আমরা শ্রমিকদের শৈলশোভা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের পক্ষে হতে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!