এই মাত্র পাওয়া :

নওশাদের মরদেহ আসবে বৃহস্পতিবার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৩১ আগস্ট, ২০২১ ৭:৪০ : অপরাহ্ণ

ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুমের মরদেহ বৃহস্পতিবার সকালে দেশে আনা হবে। মঙ্গলবার বিমান বাংলাদেশের কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ বলেন, ভারত থেকে অনুমতি পাওয়া গেছে। আশা করছি, বৃহস্পতিবার সকালে নওশাদের মরদেহ দেশে আনা হবে।

ওই ফ্লাইটে নাগপুরে থাকা তার ২ বোনকেও ফিরিয়ে আনা হবে বলে জানা গেছে।

এর আগে গত শুক্রবার সকালে ওমানের মাসকাট থেকে ফ্লাইট পরিচালনা করে ঢাকায় ফেরার পথে মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়েন নওশাদ। এ সময় তিনি কো-পাইলটের কাছে বিমানটির নিয়ন্ত্রণ হস্তান্তর করেন। এবং জরুরি অবতরণের অনুরোধ জানান।

কলকাতার এয়ার ট্রাফিক কন্ট্রোল বিমানটিকে তার নিকটস্থ নাগপুর বিমানবন্দরে অবতরণ করার নির্দেশ দিলে কো-পাইলটই বিমানটিকে অবতরণ করান। বোয়িং ৭৩৭-৮০০ মডেলের বিমানটিতে ১২৪ জন যাত্রী ছিল। তারা সবাইই নিরাপদে ছিলেন।

এদিকে শুক্রবারই আরেকটি ফ্লাইটে করে আট সদস্যের একটি উদ্ধারকারী দল নাগপুরে যায়। মধ্যরাতের পর বিমানটিকে যাত্রীসহ ঢাকার বিমানবন্দরে নিয়ে আসা হয়। আর নওশাদকে ভর্তি করানো হয় নাগপুরের কিংসওয়ে হাসপাতালে। জানা যায়, নওশাদের হার্ট অ্যাটাক হয়েছে।

কিংসওয়ে হাসপাতালে কয়েকদিন ধরে চিকিৎসাধীন নওশাদকে সোমবার স্থানীয় সময় বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। হাসপাতালটির হিমঘরে রাখা হয়েছে তার মরদেহ।

নওশাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
September 2021
M T W T F S S
« Aug    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

error: কি ব্যাপার মামা !!