দরিদ্র মানুষের পাশে দাড়াঁলো যুবলীগ নেতা আসিফ আকবর


মোঃ শফিকুর রহমান (বান্দরবান) প্রকাশের সময় :৩০ মার্চ, ২০২০ ১১:৩২ : অপরাহ্ণ 502 Views

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদূর্ভাব বেড়ে য়াওয়ায় কর্মহীন হয়ে পড়া মানুষের মধ্যে মানবিক উপহার পৌঁছে দিতে তরুণ ব্যবসায়ী আসিফ আকবর বেঁছে নিলেন অভিনব কৌশল। ৩ ফুটের লাঠির মাধ্যমে শারীরিক দূরত্ব বজায় রেখে উপহার বিতরণের এই কৌশল বান্দরবান জেলা জুড়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

আজ ৩০ শে মার্চ সোমবার সকাল ৯ টা থেকে শুরু করে দুপুর ২ টা পর্যন্ত বান্দরবান সদর উপজেলার ২নং কুহালং ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ড, বটতলী পাড়া,ডলুপাডা,দলবনিয়া পাড়া ও বটতলী চেয়ারম্যান পাড়ায় নিম্ন আয়ের মানুষদের মানবিক ভালোবাসার উপহার হিসেবে ১০০ টি বাঙালি ও উপজাতী পরিবারের প্রতিটি পরিবার কে ৩কেজি চাল,১কেজি আলু ও একটি সাবান বস্তায় বেঁধে লাঠিতে ৩ ফুটের দূরত্ব বজায় রেখে প্রদান করেন বান্দরবান শহর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আসিফ আকবর।

এই সময় আসিফ আকবর এর সাথে থেকে উপহার সামগ্রী পৌঁছে দিতে সার্বিক সহযোগীতা করেন যুবলীগ নেতা রানা চৌধুরী,ও আল মিজান চৌধুরী।

তার এই অভিনব কৌশল কিভাবে মাথায় এলো এমন প্রশ্নে আসিফ আকবর বলেন,সরকারি নির্দেশনা মেনে আমাদের সকলকেই সচেতন হওয়া উচিত।সচেতনতা গুলো ভালো করে পর্যবেক্ষণ করার পর ই আমার মাথায় এই আইডিয়া টা আসে।এতে করে জনসমাগম এড়িয়ে, ৩ ফুট দূরত্ব বজায় রেখে উপহার গুলো ঝুঁকি মুক্ত ভাবে সকলের কাছে পৌঁছে দেওয়া সম্ভব।এতে করোনাভাইরাস সংক্রমণের আশংখা ও থাকলো না।

উল্লেখ্য আসিফ আকবর এই পর্যন্ত সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে ৪টি ধাপে বান্দরবান পৌরসভা,ও সদর উপজেলার গরীব ও অসহায় ৩২০টি পরিবারের মানুষের মধ্যে মানবিক ভালোবাসার উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!