চট্রগ্রাম এর খেলোয়াড়রা দেশের ক্রীড়াঙ্গন কে আরও বেশি সমৃদ্ধ করবেঃ ড.আলমগীর


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় :৫ মার্চ, ২০২৩ ৩:৫৪ : অপরাহ্ণ 204 Views

দেশের ক্রীড়াঙ্গন কে আরও বেশি সমৃদ্ধ করবে চট্রগ্রাম এমনটাই মন্তব্য করেছেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড.সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর।তিনি বলেন,বাংলাদেশের ক্রীড়াঙ্গনে চট্টগ্রাম এর বিশেষ একটি অবস্থান অবদান বরাবরই ছিলো।যুব গেমসে চট্টগ্রামের শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে সেটা আবারও প্রমাণিত হলো।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ড.সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর আরও বলেন, ‘চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলা ক্রীড়া সংস্থাকে ধন্যবাদ।সবার আন্তরিক সহযোগিতায় আমাদের এই অর্জন।চট্টগ্রাম বিভাগের এই সন্তানরা আগামীতে দেশকে আরো সুন্দর কিছু উপহার দিবে এমনটাই প্রত্যাশা এবং সেই লক্ষ্যে ভবিষ্যতেও আমরা তাদের পাশে থাকবো।সর্বোপরি তাদের ক্রীড়াশৈলীকে উন্নত করার জন্য অতীতের ন্যায় কাজ করে যাবো।

তিনি আরও বলেন,চট্টগ্রাম বিভাগের খেলোয়াড়রা এবারের এই বিপুল সাফল্য দেশের ক্রীড়াঙ্গনে নতুন ইতিহাস রচনা করলো।’ আমি চট্রগ্রাম বিভাগীয় কমিশনার,চট্রগ্রাম জেলা ক্রীড়া সংস্থা এর সাধারন সম্পাদক আজম নাছির উদ্দিন সহ সবার আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জানাই।

জানা যায়,২০১৮ সালে অনুষ্ঠিত প্রথম যুব গেমসে চট্টগ্রাম পদক তালিকায় তৃতীয় ছিল।এবার প্রথম হওয়ার সাফল্যের নেপথ্যের কারণ সম্পর্কে চট্টগ্রামের বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বলেন, ‘খেলাধূলায় সাফল্যের জন্য প্রশিক্ষণ ও পরিকল্পনার কোনও বিকল্প নেই।

আমরা চুড়ান্ত পর্বের জন্য ৫৩১ জন খেলোয়াড়কে প্রায় এক মাস প্রশিক্ষণ করিয়েছি।বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন যে বরাদ্দ দিয়েছিল তার চেয়ে প্রায় দ্বিগুণ অর্থ আমরা প্রশিক্ষণ এরজন্য ব্যয় করেছি।অনেকে আমাদের এই মহাযজ্ঞ পরিকল্পিত ভাবে বাস্তবায়ন সহজ করার জন্য নানাভাবে সহযোগিতা করেছেন।সর্বোপরি খেলোয়াড়দের মেধা,আন্তরিকতা এবং সকলের প্রচেষ্টায় এই সাফল্য।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!