৩৩৩ সেবা সম্পর্কে বান্দরবান জেলা প্রশাসনের সংবাদ সম্মেলন


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৮ সেপ্টেম্বর, ২০১৯ ৭:৫২ : অপরাহ্ণ

নাগরিকদের জন্য ত্রিপল থ্রি ৩৩৩ সেবা সম্পর্কে জানাতে সংবাদ সম্মেলন করেছে বান্দরবান জেলা প্রশাসন। বুধবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক দাউদুল ইসলাম বলেন নাগরিকদের সুবিধার জন্য সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ৩৩৩ কল সেন্টার চালু করেছে। যে কোন নাগরিক যে কোন সময় এ নাম্বারে ফোন দিয়ে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তার নাম্বার এবং যে কোন সামাজিক সমস্যার প্রতিকারে নিজ জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করতে পারবে। ২৪ ঘন্টা এবং সপ্তাহে সাতদিন ৩৩৩ তে কল দিয়ে জানা যাবে সরকারী সেবা প্রাপ্তির পদ্ধতির তথ্য জনপ্রতিনিধি ও সরকারী কর্মচারীদের সাথে যোগাযোগের তথ্য বিভিন্ন জেলা সম্পর্কিত তথ্য আবহাওয়ার তথ্য রেল সেবার তথ্যসহ বিভিন্ন সেবা মূলক তথ্য। প্রবাসী নাগরিকরাও এ সেবা গ্রহন করতে পারবে সেক্ষেত্রে তাদেরকে ০৯৬৬৬৭৮৯৩৩৩ এ নাম্বারে কল করতে হবে। ইতোমধ্যে ৩৩৩ তে কল দিয়ে সারা দেশে ২ হাজার ৪০০টিরও বেশী বাল্য বিবাহ প্রতিরোধ করা সম্ভব হয়েছে বলে জানান জেলা প্রশাসক। সংবাদ সম্মেলনে এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম চৌধুরী জেলা তথ্য অফিসারসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
উল্লেখ্য ২০১৮ সালের ১২ এপ্রিল প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এটুআই কর্তক নাগরিকদের সেবা প্রদানের লক্ষ্যে এ কল সেন্টারটির উদ্বোধন করেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
আলোচিত খবর
error: কি ব্যাপার মামা !!