এই মাত্র পাওয়া :

সুয়ালক কাইচতলী ইউসুফ শাহার মাজার হয়ে টংকাবতী ব্রিকফিল পর্যন্ত শীঘ্রই বিদ্যুতের লাইন স্থাপন করা হবেঃ পার্বত্য মন্ত্রী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২ সেপ্টেম্বর, ২০২০ ১২:০২ : পূর্বাহ্ণ

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, পার্বত্য অঞ্চলকে সৌর বিদ্যুতের আলোতে আলোকিত করতে নতুন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২শ ১৭ কোটি টাকা অনুদান দিয়েছেন।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বেলা পৌনে ১২টায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি)’র ৪কোটি ৯৭ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত সুয়ালক সুলতানপুর গ্রামীণ সড়ক উদ্বোধন শেষে সুয়ালক ইউনিয়ন পরিষদে মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় সুয়ালক ইউনিয়ন পরিষদে এলাকার গরীব ও দুঃস্থ্য পরিবারের মাঝে সৌর বিদ্যুতের সোলার প্যানেল বিতরণ করা হয়। পরে সদর ইউনিয়নের রেইছা বাজারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র অর্থায়নে ৩ কোটি ৮৭ লক্ষ টাকা ব্যয়ে বাজার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

পার্বত্য মন্ত্রী আরো বলেন, সুয়ালক কাইচতলী ইউসুফ শাহার মাজার হয়ে টংকাবতী ব্রিকফিল পর্যন্ত শীঘ্রই বিদ্যুতের লাইন স্থাপন করা হবে। এবং জেলায় অগণিত ঝরনাসহ পর্যটন স্পট রয়েছে। সে পর্যটন স্পট গুলির যোগাযোগ ব্যবস্থাকে ধাপে ধাপে আরও উন্নয়ন করা হবে।

এসময় মন্ত্রীর সাথে অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস,এলজিইডির নির্বাহী প্রকৌশলী এনএসএম জিললুর রহমান, জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, লক্ষ্মী পদ দাস, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি দাশ, সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমা, পৌর কাউন্সিলর শেখর প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
September 2020
M T W T F S S
« Aug    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!