বিষয় :

লামায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত


লামা প্রতিনিধি প্রকাশের সময় :২৩ জানুয়ারি, ২০১৯ ৬:৪৭ : অপরাহ্ণ

লামা উপজেলায় আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ বুধবার (২৩ জানুয়ারী) দিনব্যাপী মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ৮৫টি সরকারি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

১ম ও ২য় শ্রেণী ‘ক’ গ্রুপ এবং ৩য় থেকে ৫ম শ্রেণী ‘খ’ গ্রুপে উপজেলার ৮৫টি বিদ্যালয়ের সেরা শিক্ষার্থীরা ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ক্রীড়া প্রতিযোগিতায় ‘ক’ গ্রুপের মধ্যে রয়েছে, ৫০ মিটার দৌড়, ২৫ মিটার চকলেট দৌড়, দীর্ঘ লাফ, ক্রিকেট বল নিক্ষেপ, গ্রপ্তধন উদ্ধার, যেমন খুশি তেমন সাজ, ‘খ’ গ্রুপে রয়েছে, ১০০ মিটার দৌড়, দীর্ঘলাফ, উচ্চ লাফ, ভারসাম্য দৌড়, মোরগ লড়াই, ক্রিকেট বল নিক্ষেপ, অংক দৌড়। সাংস্কৃতিক প্রতিযোগিতায় মধ্যে ‘ক’ গ্রপে রয়েছে, ছড়া আবৃত্তি, চিত্রাংকন, নৃত্য, সুন্দর হাতের লেখা (বাংলা) এবং ‘খ’ গ্রপে রয়েছে, কবিতা আবৃত্তি, চিত্রাংকন, নৃত্য, পল্লীগীতি/লোকগীতি, দেশাত্ববোধক গান, একক অভিনয়, উপস্থিত বক্তৃতা, শ্রেষ্ট কাব শিশু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আশীষ কুমার মহাজন, মাতামুহুরী সরকারি কলেজের আইটি শিক্ষক মো. ফরিদ উদ্দিন, লামা প্রেস ক্লাবের সভাপতি প্রিয়দর্শী বড়–য়া, রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, নুনারবিল সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদ সারোয়ার, মধুঝিরি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান, প্রধান শিক্ষক নাজিম উদ্দিন, নুরুল আবছার সহ আরো অন্যান্য বিদ্যালয়ের প্রধান ও সরকারি শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবক বৃন্দ।

পরে অনুষ্ঠানে উপজেলা পর্যায়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিরা। উল্লেখ্য, উপজেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করা শিক্ষার্থীরা জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
আলোচিত খবর
error: কি ব্যাপার মামা !!