এই মাত্র পাওয়া :

রাজধানী ঢাকার নগরে পোষাকের নতুন ব্র্যান্ড সারা


প্রকাশের সময় :১০ মে, ২০১৮ ৬:৩১ : পূর্বাহ্ণ

সিএইচটি নিউজ ডেস্কঃ-রাজধানী ঢাকার মহানগরে এলো নতুন পোশাকের ঠিকানা।স্নোটেক্সের নিজস্ব ব্র্যান্ড ‘সারা’।আগামী ১২ মে ‘সারা’র প্রথম আউটলেট উদ্বোধন হতে যাচ্ছে মিরপুরে।গত মঙ্গলবার (৮মে) সন্ধ্যায় দ্য ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ হলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই ব্যান্ড সম্পর্কে বিস্তারিত জানানো হয়।সেখানে বলা হয়, ‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে।আজকের ‘স্নোটেক্স’ হয়ে উঠেছে তিনটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান রূপে। ‘স্নোটেক্স’ ২০০৫ সালে নিজেদের প্রথম কারখানা হিসেবে প্রতিষ্ঠা করে স্নোটেক্স অ্যাপারেলস।

 

এরপর সেই সাফল্যের ধারাবাহিকতায় ২০১১ সালে ‘কাট অ্যান্ড সিউ’ এবং ২০১৪ সালে ‘স্নোটেক্স আউটওয়্যার’ প্রতিষ্ঠিত করা হয়।স্নোটেক্স আউটওয়ার গ্রিন ফ্যাক্টরি হিসেবে পুরস্কৃত হয়েছে ইউএসজিবিসির লিড গোল্ড সার্টিফিকেটে।এটি এখন ১০ হাজারের বেশি মানুষের কর্মসংস্থান করে যাচ্ছে।যেটি ২০২০ সালের মধ্যে প্রায় ১৮ হাজার মানুষের কর্মসংস্থানের জায়গা হয়ে দাঁড়াবে।বাংলাদেশের পোশাক শিল্পের সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত ‘স্নোটেক্স’ তাদের নিজস্ব ব্র্যান্ড ‘সারা’ প্রতিষ্ঠা করল ‘সারা লাইফস্টাইল লিমিটেড’-এর মাধ্যমে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সারা লাইফস্টাইল লিমিটেড ও স্নোটেক্সের ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ,পরিচালক শরীফুন নেসা,সহকারী পরিচালক মতিউর রহমান,উপ-পরিচালক জাকি হাসান খান এবং হেড অব ডিজাইনার কাশফীয়া নেহরীনসহ অন্যান্য কর্মকর্তারা।এতে উপস্থাপনা করেন ফ্যাশন ডিজাইনার কাশফীয়া নেহরীন।‘সারা’ ব্র্যান্ড প্রসঙ্গে ব্যবস্থাপনা পরিচালক এস এম খালেদ বলেন, ‘আমরা দেশি ও বিদেশি ফেব্রিকে সারা ব্র্যান্ডের পোশাক তৈরি করেছি।বিভিন্ন বয়সী নারী ও পুরুষের পাশাপাশি শিশুদের জন্যও আমাদের পোশাক রয়েছে।’ সারা’র পরিচালক শরীফুন নেসা বলেন, ‘আমরা প্রথমে মিরপুরে সারা ব্র্যান্ডের শাখা উদ্বোধন করব। এরপর আমাদের ইচ্ছে আছে রাজধানী বড় বড় শপিং মলগুলোতে এর শাখা খোলার। এর মধ্যে আমরা প্রস্তুতি নেওয়া শুরু করেছি।’

মিরপুরে এই আউটলেটটির ঠিকানা: প্লট নম্বর : ১০, ব্লক নম্বর : ক, সেকশন : ৬, সেনপাড়া, মিরপুর।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
June 2020
M T W T F S S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!