আজকে ২৪ এপ্রিল, ২০১৯ | | সময়ঃ-০৬:৩৪ অপরাহ্ন    

Home » জেলার-খবর » রাঙ্গুনিয়ায় লামা উপজেলা চেয়ারম্যানের পাজেরো-অটোরিক্সা সংঘর্ষ: বাবা-মেয়ে নিহত, আহত ৪

রাঙ্গুনিয়ায় লামা উপজেলা চেয়ারম্যানের পাজেরো-অটোরিক্সা সংঘর্ষ: বাবা-মেয়ে নিহত, আহত ৪

ডেস্ক রিপোর্টঃ-ল চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ায় বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ পরিষদ চেয়ারম্যানের গাড়ি (বান্দরবান-ঘ-১১-০০১৮) ও নম্বরবিহীন অটোরিক্সার সাথে সংর্ঘষে বাবা-মেয়ে নিহত হয়েছে, আহত হয়েছে ৪ জন। নিহত ব্যক্তির নাম আবদুল আজিজ (৩৫) ও তার শিশু কন্যা আছিয়া আক্তার (৩)।
আহত হয়েছেন স্ত্রী তাহেরা বেগম (২৩) ও তাদের বহনকারী অটোরিকশা চালক মো. কাঞ্চন। তাঁদের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার কোদালা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে। তাঁদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে হাসপাতালের জরুরী বিভাগ সূত্রে জানা গেছে। আহত লামা উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াই নু অং চৌধুরী (৪৯) ও তাঁর পুত্র অংকিয় চৌধুরী (৮) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে জিয়াউর রহমান গাড়ি চালক সামান্য আঘাত পান বলে প্রত্যক্ষদশীরা জানিয়েছেন।
রোববার (৩১ মার্চ) পোমরা ইউনিয়নের সেলিমা কাদের কলেজ গেইট এলাকায় সকাল ৯ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।
রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তোফা ফজল ও রবিউল হোসেন বলেন, “লামা উপজেলা চেয়ারম্যান ও তাঁর পুত্র সামান্য আঘাত পেয়েছেন। তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গিয়েছেন।” উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস সহকারি কামরুল হাসান মুঠোফোনে বলেন, “ উপজেলা চেয়ারম্যান কাপ্তাইয়ের চন্দ্রঘোনায় শশুড় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। চেয়ারম্যান ও তাঁর ছেলে আহত হয়েছেন খবর পেয়েছি।” রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভুঞা বলেন, “ দূর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে গিয়েছি। বেপরোয়া গাড়ী চালানোর এই দূর্ঘটনা ঘটে।”
আরও খবর

About admin

মতামত