বিয়ে বাড়ির স্টেজ ভেঙে মাটিতে ফখরুলরা, পরিকল্পিত অপমান বলছেন নেতারা!


নিউজ ডেস্ক প্রকাশের সময় :১৬ জুন, ২০১৯ ৫:১০ : অপরাহ্ণ

বিয়ে বাড়িতে দাওয়াত খেতে গিয়ে মঞ্চ ভেঙে আহত হয়ে বিব্রতকর অবস্থায় পড়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাসসহ বেশ কয়েকজন বিএনপি নেতা।

শুক্রবার (১৪ জুন) রাতে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজবাড়ীর বিএনপির সাবেক এমপি আলী নেওয়াজ খৈয়ামের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। জানা গেছে, স্টেজে বিএনপির ৩ সিনিয়র নেতার সঙ্গে সেলফি তোলা এবং একপর্যায়ে ধাক্কাধাক্কির জেরে স্টেজ ভেঙ্গে নিচে পড়েছেন তারা।

এ বিষয়ে ঘটনাস্থলে উপস্থিত আমন্ত্রিত অতিথি ও রাজবাড়ী জেলা বিএনপির একজন সিনিয়র নেতা পরিচয় গোপন রাখার শর্তে বলেন, বিয়ে বাড়ির মতো সামাজিক অনুষ্ঠানে দলের সিনিয়র নেতাদের এমন দুর্ঘটনা লজ্জার। তবে এর পেছনে অন্যকোনো উদ্দেশ্য আছে বলে মনে করা হচ্ছে। এই অভিযোগের সঙ্গে দুর্ঘটনা কবলিত নেতারাও একমত। নেতাদের অপমান করতে একটি চক্র পরিকল্পিতভাবে ঘটনাটি ঘটিয়েছে বলেই ধারণা।

তিনি আরো বলেন, বিএনপির তিন নেতাকে দেখে উপস্থিত অতিথিরা প্রায় পাগল হয়ে পড়েছিলেন সেলফি তোলার জন্য। এরকম একটি অবস্থা তৈরি করা হবে তা পূর্বেই নির্ধারিত ছিলো।

বিষয়টিকে ভিন্নভাবে ব্যাখ্যা করে স্টেজ ভেঙ্গে আহত হওয়া বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেন, ঘটনাটি অনাকাঙ্ক্ষিত এবং দুঃখজনক। আমাদেরকে অপমান ও বিব্রত করার জন্যই এসব করা হয়েছে। এক স্টেজে শত শত মানুষ উঠলে কি সেটি টিকে থাকতে পারে? দাওয়াতের নামে আমাদের বেইজ্জত করা হলো আরকি!

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
আলোচিত খবর
error: কি ব্যাপার মামা !!