বান্দরবান নিখোঁজ পর্যটক নৌবাহিনী কর্মকর্তার লাশ উদ্ধার


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১ জুলাই, ২০১৯ ৫:১৮ : অপরাহ্ণ

বান্দরবানের রুমা উপজেলার পর্যটন তিনাপ সাইতার দেখতে গিয়ে পাইন্দু খালে পানির স্রোতে ভেসে নিখোঁজ নৌবাহিনীর কর্মকর্তা সাব লেঃ মো. সাইফুল্লাহ্ (২৩) এর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সোমবার (১ জুলাই) বেলা ১২ টার দিকে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের নিয়াক্ষ্যং পাড়া এলাকা থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লেঃ মোহাম্মদ সাইফুল্লাহর (২৩) এর লাশ উদ্ধার করা হয়।

পাইন্দু ইউনিয়নের চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, আজ ১২টার দিখে পাইন্দু খালে লাশ দেখতে পেয়ে স্থানীয়রা উদ্ধারকারী দলকে খবর দিলে সেখান থেকে নৌবাহিনীর কর্মকর্তা সাব লেঃ মোহাম্মদ সাইফুল্লাহর (২৩) এর লাশ উদ্ধার করা হয়।

রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান প্রতিদিনকে বলেন, পাইন্দু খাল থেকে উদ্ধার করা লাশটি নৌবাহিনীর কর্মকর্তা মো. সাইফুল্লাহর।এদিকে এই প্রতিবেদন লেখার সময় আজ সোমবার বিকেল ৫ টায় নিখোঁজ গ্রীনহার্ট আর্ট কলেজ শিক্ষার্থী জান্নাতের লাশও পাইন্দু খালে ভাসমান অবস্থায় চট্টগ্রাম থেকে আসা চৌকশ ডুবুরিরা উদ্ধার করতে পেরেছেন বলে প্রশাসনিক সুত্র সিএইচটি টাইমস ডটকমকে নিশ্চিত করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার বলেন,রুমায় প্রাকৃতিক ঝর্ণা তিনাপ সাইতার ভ্রমণে গিয়ে ফেরারপথে পাইন্দু খালের স্রোতে ভেসে গিয়ে দুজন পর্যটক নিখোঁজ হয়েছিল শনিবার সন্ধ্যায়।নিখোঁজের দু’দিন পর পাইন্দু খাল থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের আত্মীয়-স্বজনেরা লাশের পরিচয় সনাক্ত করেছে।

প্রসঙ্গত,গত শনিবার (২৯ জুন) রুমা উপজেলার দুর্গম তিনাপ সাইথার ঝর্ণা দেখে ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় স্রোতে নৌবাহিনীর কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহ ও তার বান্ধবী জান্নাত আরা ভেসে যায়। তারা ছয় বন্ধু মিলে ওই এলাকায় ঝর্ণাটি দেখতে গিয়েছিল। ঘটনার পর চট্টগ্রাম থেকে নৌবাহিনীর ১০ জন ডুবুরি এনে উদ্ধার অভিযান শুরু করেন নিরাপত্তা বাহিনী।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
অক্টোবর ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
আলোচিত খবর
error: কি ব্যাপার মামা !!