আজকে ১৯ মার্চ, ২০১৯ | | সময়ঃ-০৬:৩২ পূর্বাহ্ন    

Home » আলীকদম » বান্দরবানে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

বান্দরবানে ১১ প্রার্থীর মনোনয়ন বাতিল

নিউজ ডেস্কঃ- বান্দরবানে ১১ ভাইস-চেয়ারম্যান প্রার্থীর মনোননয়ন বাতিল হয়েছে। এর মধ্যে পুরুষ ভাইস-চেয়ারম্যান ৬ জন, নারী ভাইস-চেয়ারম্যান ৫ জন রয়েছেন।

বুধবার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক আবুল কালাম ও অপর রিটার্নিং অফিসার জেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম প্রার্থীদের মনোনয়ন যাচাই-বাছাই করেন।

বান্দরবান সদর ও রোয়াংছড়ি উপজেলায় কোনো প্রার্থীরই মনোনয়ন বাতিল হয়নি। তবে রুমা উপজেলায় স্বতন্ত্র পুরুষ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সিংসা থোয়াই মারমা ও ভারত চন্দ্র ত্রিপুরা এবং আওয়ামী লীগ সমর্থিত নারী ভাইস-চেয়ারম্যান প্রার্থী নুমরাউ মারমা ও স্বতন্ত্র প্রার্থী আরতি ত্রিপুরার মনোনয়ন বাতিল হয়েছে।
থানছি উপজেলায় জনসংহতি সমিতির স্বতন্ত্র পুরুষ ভাইস-চেয়ারম্যান প্রুসি অং মারমা ও একই সংগঠনের সমর্থিত স্বতন্ত্র নারী ভাইস-চেয়ারম্যান প্রার্থী হাবেরুং ত্রিপুরার মনোনয়ন বাতিল হয়েছে।

অলীকদম উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত পুরুষ ভাইস-চেয়ারম্যান প্রার্থী রাংক্লান ম্রোর মনোনয়ন বাতিল হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. রেজাউল করিম জানান, স্বতন্ত্র প্রার্থীদের স্বাক্ষরে গরমিল, হলফনামা ও মনোনয়নপত্রে স্বাক্ষর না থাকায় মনোনয়নগুলো বাতিল করা হয়েছে। তবে প্রার্থীরা আপিল করতে পারবেন।

About admin

মতামত