এই মাত্র পাওয়া :

বান্দরবানে জেএসএস নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা


বান্দরবান অফিস প্রকাশের সময় :১১ অক্টোবর, ২০২০ ১২:১৬ : পূর্বাহ্ণ
বান্দরবানে জনসংহতি সমিতির (জেএসএস)”র এক নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে অস্ত্রধারী সন্ত্রাসীরা। শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি বাজারে এ ঘটনা ঘটে। নিহত জেএসএস নেতার নাম বাচমং মারমা (৩৮)। সে জনসংহতি সমিতি (জেএসএস) এর সক্রিয় নেতা ও জামছড়ি বাজারের পল্লী চিকিৎসক।
স্থানীয়দের সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় সশস্ত্র একটি সন্ত্রাসী গ্রুপ জামছড়ি বাজারের দোকানে ওই জেএসএস নেতাকে টার্গেট করে এলোপাতাড়ি গুলি ছুঁড়ে মুহূর্তের মধ্যেই সন্ত্রাসীরা পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বাচমং মারমা নিহত হয়। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার বলেন, জামছড়ি বাজারে হঠাৎ করে দুই মিনিটের মধ্যে সন্ত্রাসীরা ওই ব্যক্তির মাথায় গুলি হত্যা করে পালিয়ে যায়। তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছে। এখানে পুলিশ পাঠানো হয়েছে। লাশ নিয়ে আসা হলে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, পাহাড়ে আঞ্চলিক রাজনৈতিক দলগুলোর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিছুদিন পর পর হত্যাকাণ্ড সংঘটিত হয়ে আসছে। গত কয়েক বছরে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ও কুহালং ইউনিয়নে অন্তত ১২ জনকে গুলি করে হত্যা করা হয়েছে। এদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীও রয়েছে। সর্বশেষ শনিবার সন্ধ্যায় আরো একটি হত্যাকান্ড সংঘটিত হওয়ায় এলাকার জনসাধারণ মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
December 2020
M T W T F S S
« Nov    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!