এই মাত্র পাওয়া :

শিরোনাম: স্যোশাল মিডিয়ায় ঝড়! বান্দরবানে ভয়ংকর কিলিং মিশনে নেমেছে সন্তু লারমা ! বঙ্গবন্ধুকে উৎসর্গ করে নিউইয়র্কে ১০ দিনব্যাপী ভার্চুয়াল বইমেলা প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার আন্তর্জাতিক অঙ্গনে শেখ হাসিনার যত স্বীকৃতি পাটকল চালু হলে অভিজ্ঞরা নতুন করে চাকরি পাবে: প্রধানমন্ত্রী বান্দরবানে দূর্গম এলাকায় সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত বান্দরবানের রোয়াংছড়িতে সেনা টহলকে লক্ষ্য করে সন্ত্রাসীদের গুলি,এক নারী নিহত,শিশু আহত বান্দরবানে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর সুস্থতা কামনা করে বিশেষ প্রার্থনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নাইক্ষ্যংছড়িতে চোলাই মদ ও মাইক্রোসহ ৩ জন অাটক


নিউজ ডেস্ক প্রকাশের সময় :২২ মে, ২০১৯ ৪:২৭ : অপরাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে মঙ্গলবার ২১মে রাতে দেশীয় মদ ও মদ বহনে ব্যবহৃত মাইক্রোসহ তিনজন মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটকরা হলো রামু উপজেলার পানের ছড়া এলাকার নুরুল হাকিমের ছেলে সরওয়ার কামাল(২২),অাব্দু রশিদের ছেলে নাছির উদ্দিন(২০)অন্যজন কক্সবাজাররে পেশকার পাড়া এলাকার সাইফুল ইসলামের ছেলে অরিফুল ইসলাম।

নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মো: অানোয়ার হোসেন বলেন, মাদকসহ আটক তিনজন মাদকসেবন ও বিক্রেতা। সদর উপজেলার রেষ্ট হাউজ রোডে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় পুলিশ তাদের তিনজনের নিকট থেকে ৫৪০ লিটার মদ উদ্ধার করে।।

এসআই মোশারফ হোসেন, এসআই নুরুল অামিন,অানোয়ার হোসেন এএসঅাই ইলিয়াছ মিয়া, রাজীব সিংহ সহ অন্যরাও মাদক বিরোধী অভিষানে ছিল বলে জানান তিনি।

থানার ওসি অানোয়ার হোসেন বলেন, আটককৃত মাদক ব্যবসায়ী তিনজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতে প্রেরণ করা হবে বলে জানান তি
নি।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
July 2020
M T W T F S S
« Jun    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!