আজকে ২৪ এপ্রিল, ২০১৯ | | সময়ঃ-০৬:৩৪ অপরাহ্ন    

Home » নাইক্ষ্যংছড়ি » নাইক্ষ্যংছড়িতে এক নলা বন্দুক উদ্ধার করলো বিজিবি

নাইক্ষ্যংছড়িতে এক নলা বন্দুক উদ্ধার করলো বিজিবি

বান্দরবান অফিসঃ- বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার লেম্বুছড়ির কুলাচি এলাকা থেকে একটি পরিত্যক্ত অবস্থায় এক নলা বন্দুক উদ্ধার করেছে ১১ বর্ডার গার্ড (বিজিবি) ব্যাটালিয়নের সদস্যরা।

সুত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ আগষ্ট) গোপন সংবাদ পেয়ে লেম্বুছড়ি বিওপি থেকে আনুমানিক ৫ কিলোমিটার উত্তর দিকে কুলাচি নামক এলাকার বিভিন্ন সন্দেহভাজন স্থানে অভিযান চালায় সুবেদার মোঃ মাহমুদ হোসেনের নেতৃত্বে বিজিবির একটি বিশেষ দল। অভিযানের এক পর্যায়ে উঁচু পাহাড়ের ঢাল থেকে একটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একনলা বন্দুক উদ্ধার করতে সক্ষম হয়। ধারনা করা হচ্ছে অভিযান দলের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা অস্ত্র রেখে পালিয়ে যায়। ফলে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় নাইক্ষ্যংছড়ি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং উদ্ধারকৃত অস্ত্রটি যথাযথভাবে জমা করা হয়েছে।

এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল মোঃ আসাদুজ্জামান বলেন, সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে অস্ত্র পাচার, রোহিঙ্গা অনুপ্রবেশ, মাদকদ্রব্য চোরাচালান, অবৈধ কাঠ পাচার ও পরিবহন, অন্যান্য যে কোন ধরণের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং এই এলাকায় যে কোন ধরনের সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরণের কার্যক্রম ও তৎপরতা অব্যাহত থাকবে।

About admin

মতামত