ডাকসু নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে কোটাবাদী নুরুর অজ্ঞান নাটক, ইন্ধনে ছাত্রদল-শিবির


নিউজ ডেস্ক প্রকাশের সময় :১২ মার্চ, ২০১৯ ১২:৩২ : অপরাহ্ণ

দীর্ঘ ২৮ বছরের প্রতীক্ষিত ডাকসু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে মিথ্যা হামলার অভিযোগ করে অসুস্থতার ভান করার অভিযোগ উঠেছে ডাকসু’র সহ-সভাপতি পদপ্রার্থী নুরুল হক নুরুর বিরুদ্ধে। নির্বাচনে শোচনীয় পরাজয় অনুধাবন করে সাধারণ শিক্ষার্থীদের মাঝে সরকারবিরোধী মনোভাব সৃষ্টি করে বিশৃঙ্খলা তৈরির লক্ষ্যে আহত দাবি করে অজ্ঞান হওয়ার নাটক সাজিয়েছেন বলেও গুঞ্জন চাউর হয়েছে। একাধিক শিক্ষার্থী ও প্রার্থীদের সঙ্গে কথা বলে বিষয়টির সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ থেকে নির্বাচন করা নুরুর অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের ছাত্র ও সূর্যসেন হলের ভোটার মাহমুদ হাসান জানান, সকাল থেকে আমাদের হলসহ সকল হলে সুশৃঙ্খল ও সুষ্ঠু পরিবেশে ভোট দিচ্ছিলেন সাধারণ শিক্ষার্থীরা। এর মধ্যে নুরুসহ বেশ কয়েকজন নেতা আমাদের হলেও এসে ভোট চুরি ও নানা মনগড়া-বানোয়াট অভিযোগ করেন। এখন শুনছি তার উপর নাকি হামলা করা হয়েছে। আসলে নিশ্চিত পরাজয় জেনে ডাকসু নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নুরুরা সংঘবদ্ধভাবে ষড়যন্ত্র করছে। সাধারণ শিক্ষার্থীদের ইমোশনাল ব্ল্যাক মেইল করে সরকারবিরোধী আন্দোলনের নামে রাষ্ট্রে বিশৃঙ্খলা সৃষ্টি পাঁয়তারা করছে তারা।

এছাড়া একাধিক শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিশৃঙ্খলা সৃষ্টির মিশনে নুরুদের আর্থিক ও সাংগঠনিক সহায়তা দিচ্ছে শিবির ও ছাত্রদলের নেতা-কর্মীরা এবং এ নিয়ে বেশ কিছুদিন ধরে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নানা গুঞ্জনও উঠেছে। যা আজ প্রমাণ হয়ে গেলো। তবে শিক্ষার্থীরা জানিয়েছেন, নুরু ও জামায়াত-শিবিরের ষড়যন্ত্র যেকোনো মূল্যে প্রতিহত করা হবে। ছাত্ররা সংঘবদ্ধভাবে তাদের ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
আলোচিত খবর
error: কি ব্যাপার মামা !!