এই মাত্র পাওয়া :

অস্ত্র দিয়ে নেতৃত্ব সৃষ্টি করা যায়না : ক্য শৈ হ্লা


নিউজ ডেস্ক প্রকাশের সময় :৩০ মে, ২০১৯ ৬:০৮ : অপরাহ্ণ

ঘোলা পানিতে মাছ শিকার করবেন না, না জেনে প্রমান ছাড়া কাউকে দোষারুপ করবেন না, আমি কোন সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন করি না।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে বান্দরবান জেলা পরিষদের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ক্য শৈ হ্লা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বান্দরবানে যাতে আগামীতে সংঘাতের পরিস্থিতি তৈরী না হয় তার জন্য আমি ব্যক্তিগতভাবে অনেক চেষ্টা করে যাচ্ছি। জনসংহতির লোকজনও আমাদের ভাই। কেন তাদের হত্যা করা হবে। তবে জেএসএসকেও বলা হয়েছে চাঁদাবাজি, খুন খারাপি বন্ধ করার জন্য। আমরা কোন সন্ত্রাসী লালন পালন করি না।

চথোয়াই মং মারমাকে হত্যার পর একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের জন্য কাজ করছে উল্লেখ করে ক্য শৈ হ্লা বলেন, এএলপি বা মগ পার্টি যে হউক সত্যি কথা উৎঘাটন করতে সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি আরও বলেন, একাধিক আওয়ামী লীগ নেতা হত্যার পরও জেলা আ’লীগ এখনো শান্ত,কারণ আমরা সমঝোতার মাধ্যমে শান্তি চাই। কিন্তু একটি স্বার্থনেষী মহল আওয়ামী লীগকে উত্তেজিত করে পরিস্থিতি ঘোলাটে করার পায়তারা করছে বলে অভিযোগ তোলেন।
অশান্তি ও সম্প্রতি যাতে নষ্ট না হয়। পাহাড়ে যাতে অস্ত্র নিয়ে খেলাখেলি না হয়। এজন্য আইন শৃঙ্খলা বাহিনীকে দোষীদের খুঁজে বের করার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, বিটিভির জেলা প্রমতিনিধি মনিরুল ইসলাম মনুসহ বিভিন্ন ইলেক্সট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্রাকে নিয়ে বিভিন্ন অপপ্রচার হওয়ার প্রেক্ষিতে এই মতবিনিময় সভার আয়োজন করেন তিনি।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
June 2020
M T W T F S S
« May    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!